বৃহস্পতিবার, ২৯ মে, ২০১৪

আজব প্রশ্নের গজব উত্তর | পর্ব-১১ (রম্য)

প্রশ্ন: প্রেমিকার কলেজের সামনে আপনি কী হাতে নিয়ে দাঁড়িয়ে.থাকেন?

উত্তর: ককটেল। পিকেটিং করি।

প্রশ্ন: ফোন নাম্বারটা দেউ…

উত্তর: খালেদা জিয়ার না হাসিনার?

প্রশ্ন: এক কথায় বিশ্লেষণ করেন – এই গাভি দুধ দেয় না কেন ?

উত্তর: এই গাভির বিয়ে হয়নি। এখনো কুমারী।
[প্রথম তিন টা রাজি ভাইয়ের]
প্রশ্ন: নাকে কাপড় চাপা দিয়ে রাখছ
ক্যান?

উত্তর: আপনি দুই সপ্তাহ ধরে গোসল
না করায় ……… বাকিটুকু আর বললাম না

প্রশ্ন: গাধা আর আপনার মধ্যে মিল
কোথায়?

উত্তর: গাধা আমাকে প্রশ্ন করে,আর
আমি তার উত্তর দেই দুটি #পরিপূরক কাজ কি সুন্দর ভাবে চলে আমাদের দিয়ে।

প্রশ্ন: আপনি এখন বাচ্চা থাকলে কি কাজ করতেন যা এখন করতে পারেন না?

উত্তর: যেখানে সেখানে মলমূত্র ত্যাগ করিতাম
(এইডা গ্যান্দা কালের) মাইয়াগো বেঞ্চে চুইংগাম লাগায়া রাখতাম (এইডা একটু বড় কালের)

প্রশ্ন: ৫ বছরের সিনিয়র কোনো মেয়ে আপনার সাথে প্রেম করতে চাইলে কি করবেন?

উত্তর: মাইয়া সুন্দরী হইলে তার বিয়ে হওয়ার আগ পর্যন্ত প্রেম করবো । বিয়ে হয়ে যাওয়ার পর শাশুড়ি পোস্টে পাঠিয়ে দেবো।

প্রশ্ন:  পড়েনা চোখের প্লক … টিং! এড মি … আই এম ব্লক ! দোহাই
লাগে… বন্ধু আমায়… একটু ফলো করো… আমি লাইক হারাবো ! রিপোর্ট খাবো… খোঁচাতে পারবেনা কেউ… ও ও ও ও…

উত্তর:-বন্ধু তিনদিন তোরে অ্যাড
দিলাম, একসেপ্ট করলিনা, বন্ধু তিনদিন।অ্যাড পাঠাইতে ৫ কেবি, ইগনোর করায় ১০ কেবি। ওয়েটিং এ ১৫ কেবি উসুল হইলো না,এবার তুই ব্লক খা!

প্রশ্ন: ও বন্ধু কেনো ভালোবাসনি ?

উত্তর: আব্বু-আম্মু মানা করসে!

প্রশ্ন: নৌকা নাকি ধানের শীষ ????

উত্তর: তার আগে কন আপনারে.শেখ হাসিনা না খালেদা জিয়া পাঠাইছে? আমি বুঝিনা আমাকে নিয়ে উনারা এতো টানাটানি করছেন কেন? প্রতিদিন ফোন,.ইমেইল উফ যন্ত্রনা

৬টি মন্তব্য:

 
Tricks and Tips