শনিবার, ৪ জানুয়ারী, ২০১৪

ক্রাশ কথন (রম্য)

ক্রাশ কথন
কনফেশন পেজ ঘুরলেই নানা ধরনের ক্রাশ দেখা যায়, আমি ক্রাশ নিয়ে কয়েকটা বাক্য দিলাম।
আপনার একটি ক্রাশ বদলে দিতে পারে একটি ছেলের অনুভূতির দুনিয়া। কিছুক্ষনের জন্যও তাকে বিনা টিকিটে আকাশ ভ্রমণ করিয়ে আনে। আমার মতে ক্রাশায়িত হওয়া সকলের অধিকার্।
তাহলেই আমরা সাকিবের বুস্ট এডের মত বলতে পারব "ক্রাশ ইজ আওয়ার সিক্রেট এনার্জী"
তামিমের মত বলতে পারব "আমি সেঞ্চুরী করি কিভাবে জানো? রোজ মেয়েরা আমার উপর ক্রাশ খায় তাই" (পরিবর্তিত)
নাসিরের গ্ল্যাক্সোজের মত বলে উঠবো "খুব টায়ার্ড" তখন কেউ বলে উঠবে "এই নাও ক্রাশ "

রিয়াদের আলুজের মত বলব "খাওনা একটা ক্রাশ"
ফেবু স্টাইলে কেউ বলবে "আই ক্রাশ অন ইউ, প্লিজ ক্রাশ ব্যাক"
আমার স্টাইলে বলব
"চাইনা ফ্রেন্ড রিকুয়েস্ট, চাইনা ফলোয়ার,
খাওনা একটা ক্রাশ করোনা পেয়ার"
কৃষ ৩ -ক্রাশ ৩
ক্রাশ কি কায়ানাত মে ওয়েলকাম
জিপি
চলো ক্রাশ খাই
বাংলালিংক
আমরা ক্রাশ খেয়েছি আপনি খেয়েছেন তো?
রবি
জ্বলে উঠুন ক্রাশের শক্তিতে
এয়ারটেল
ক্রাশের টানে পাশে আনে
টেলিটক
ক্রাশ খেয়ে যাও
একটি ক্রাশকাব্য -
তুমি কি সেই তুমি মোর
স্বপ্নলোকের তারা
ক্রাশ খেয়ে #করেছিলে
আমায় পাগল পারা
কাজল কালো রূপ তোমার
হরিণ দুটি চোখে
ক্রাশ খেয়ে করেছো মাতাল
ক্ষণিক পাওয়া সুখে

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Tricks and Tips